লিডিং ইউনিভার্সিটির বিজনেস ক্লাবের আয়োজনে নবীন বরণ অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটির বিজনেস ক্লাবের আয়োজনে ব‍্যবসায় প্রশাসন বিভাগের ৬৫তম ব‍্যচের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর ২০২৪) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের রাগীব আলী ভবনের গ‍্যালারী-১ এ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ৬৫তম ব‍্যচের শিক্ষার্থীদের উদ্দেশ্যে একাডেমিক এবং কো-কারিকুলার এক্টিভিটিস, প্রফেশনালিজম, গুড লিডারশিপ, ইফেক্টিভ কমিউনিকেশন ইত‍্যাদি বিষয়ে আলোকপাত করে বক্তব্য প্রদান করেন ব‍্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন ড. মো. রেজাউল করিম, রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম, লাইব্রেরিয়ান মো. আব্দুল হাই ছামেনী, ব‍্যবসায় প্রশাসন বিভাগের বিভাগের বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ শাহানশাহ মোল্লা, সহযোগী অধ‍্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম, সহকারি অধ‍্যাপক আনোয়ার আহমেদ আরিফ, মো. শামিমুল ইসলাম, ফরহাদ হোসেন এবং প্রভাষক রিজু আহমেদ।
লিডিং ইউনিভার্সিটির বিজনেস ক্লাবের উপদেষ্টা ওয়াহিদা আক্তারের সভাপতিত্বে প্রোগ্রামে স্বাগত বক্তব্য প্রদান করেন বিজনেস ক্লাবের সহ-উপদেষ্টা মো. আব্দুল মুহিত চৌধুরী। “Reception of 65th batch of BBA program and seminar on “Career Prospects of Business Graduates in era of 4th Industrial Revolution.”- অনুষ্ঠানে কী-নোট স্পীকার হিসেবে শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করেন এবং ‘Career Opportunity for Business Graduates in Bangladesh” বিষয়ে বক্তব্য প্রদান করেন লিডিং ইউনিভার্সিটির বিবিএ প্রোগ্রামের প্রথম ব‍্যচের শিক্ষার্থী লিডিং ইউনিভার্সিটি থেকে ভাইস চ‍্যাঞ্জেলর গোল্ডেন ম‍্যাডেল প্রাপ্ত কৃতি শিক্ষার্থী এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হেড অব ডিজিটাল চ‍্যানেল এন্ড এডিসি গার্ডিয়ান লাইফ ইন্সোরেন্স লিমিটেড ফসিউল মোস্তফা তালাল।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লিডিং ইউনিভার্সিটির বিজনেস ক্লাব সদস্য ফাইজা ও নিহা। পরবর্তীতে শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ক‍্যাম্পাস প্রাঙ্গণে বৃক্ষরোপণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.