আন্ত:ক্লাব ফুটসাল টুর্নামেন্টে বিজয়ী লিডিং ইউনিভার্সিটির মুট কোর্ট সোসাইটি

খেলাধুলায় অংশগ্রহণে প্রাণোচ্ছল এবং মননশীলতা তৈরি হয়
— –দানবীর ড. সৈয়দ রাগীব আলী

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে ‘এল ইউ ইন্টার-ক্লাব ফুটসাল টুর্নামেন্ট -২০২৪’ এর চূড়ান্ত পর্বের খেলায় বিজয়ী হয়েছে ‘লিডিং ইউনিভার্সিটি মুট কোর্ট সোসাইটি’। প্রতিযোগিতামূলক এই খেলায় বিশ্ববিদ্যালয়ের ‘সিভিল ইঞ্জিনিয়ারিং ফ‍্যামিলী’কে মাত্র ১-০ গোলে পরাজিত করে চ‍্যাম্পিয়ন হয় তারা।
লিডিং ইউনিভার্সিটির আন্ত:ক্লাব ফুটসাল টুর্নামেন্ট ২০২৪ এ ম‍্যান অব দ‍্য ম‍্যাচ এবং প্লেয়ার অব দ‍্য টুর্নামেন্ট মুট কোর্ট সোসাইটির মাহফুজুর রহমান ফাহিম এবং বেস্ট গোল কিপার মাসুদ।
বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর  ২০২৪) সন্ধ্যায় টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে
প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী বলেন,
পড়াশোনার মানোন্নয়ন যেমন জরুরি তেমনি খেলাধুলায় শিক্ষার্থীদের অংশগ্রহণে উৎসাহি করাও গুরুত্বপূর্ণ। এবারের আয়োজনের জন‍্য স্পোর্টস ক্লাবকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, প্রাণোচ্ছল বা মনেকে প্রফুল্ল করতে এধরনের প্রতিযোগিতার আয়োজন শিক্ষার্থীদেরকে পড়াশোনায় মনোযোগী করতে সহায়তা করে থাকে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান সৈয়দ আব্দুল হাই।
ইউনি ক‍্যাম্পাস প্রেজেন্টস এল ইউ ইন্টার-ক্লাব ফুটসাল টুর্নামেন্ট -২০২৪ এ লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন ক্লাবের শিক্ষার্থীদের ১২টি দল অংশগ্রহণ করে।
লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের উপদেষ্টা মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের  ব‍্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন ড. মো. রেজাউল করিম, রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম, ট্রাস্টি বোর্ডের সচিব ইঞ্জিনিয়ার লুৎফর রহমান। এসময় উপস্থিত ছিলেন পরিচালক (অর্থ ও হিসাব ) মোহাম্মদ কবির আহমেদ, ব‍্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ শাহানশাহ মোল্লা, আইন বিভাগের বিভাগীয় প্রধান ও লিডিং ইউনিভার্সিটি মূট কোর্ট সোসাইটির উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ইঞ্জিনিয়ার অমিত চক্রবর্তী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের সহ-উপদেষ্টা মো. সাজেদুল ইসলাম সরকার।
লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের সদস‍্য মেজবাহ উদ্দিন খন্দকারের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও  ক্লাব সদসবৃন্দ উপস্থিত ছিলেন।
এবারের টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ছিল ইউনি-ক‍্যাম্পাস এবং মিডিয়া পার্টনার ইনফিনিটি ফ্লেইম।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.